স্বামী বিদেশে কাজ করে ঘাম ঝরাচ্ছে, স্ত্রী বাড়িতে বসে প্রেমিকের সাথে ঘাম ঝরাচ্ছে

ঢাকার ধামরাইয়ে স্বামী প্রবাসে কঠোর পরিশ্রম করে, মাথার ঘাম পায়ে ফেলে টাকা পাঠান স্ত্রীকে। এদিকে দেশে স্ত্রী আপ’ত্তিকর অব’স্থায় ধ’রা প’রকীয়া প্রেমিকের স’ঙ্গে গৃহবধূর বিয়ে ঢাকার ধামরাইয়ে দক্ষিণ আফ্রিকায় থাকা প্রথম স্বামীকে তালাক না দিয়েই পর’কীয়া প্রে’মিকের সঙ্গে দ্বিতীয় বিয়ে দিয়েছেন গ্রামবাসী। শুক্রবার দুপুরে ওই প্রেমিক যুগল একটি কক্ষের ভেতর আপ’ত্তিকর

অবস্থায় ধ’রা পড়লে গ্রামবাসী এ ঘটনাটি ঘটায়। গ্রামবাসী জানান, স্বামী বিদেশে স্ত্রী-সন্তানের জন্য শরী’রের ঘাম ঝ’রাচ্ছেন আর এদিকে স্ত্রী প’রকী’য়ায় ম’ত্ত হয়ে আনন্দ ফুর্তিতে দিন কা’টাচ্ছে। তাই আমরা বিষয়টি সহজভাবে মেনে নিতে পারিনি। হাতেনাতে আপ’ত্তিকর অব’স্থায় তাদের আট’ক করে গ্রাম’বাসী মি’লে ওদের বি’য়ে প’ড়িয়ে দিয়েছি। ওই গৃহ’বধূর দুটি শিশু সন্তানও রয়েছে। ঘটনাটি ঘ’টেছে উপজেলার সোমভাগ ইউনিয়নে। একস’ঙ্গে দুই স্বা’মী থাকার ঘ’টনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, স্ত্রী ও তার দুই সন্তানের ভবিষ্যৎ সুখের কথা ভেবে কয়েক বছর আগে দক্ষিণ আফ্রিকা প্রবাসে চলে যান ওই গৃহবধূর স্বামী। এ সুযোগে একই গ্রামের শফিকুল ইসলাম সাবু (৪০) নামে ব’হু বিয়ে পা’গল এক ব্যক্তির স’ঙ্গে প’রকীয়া প্রে’মে জ’ড়িয়ে পড়েন ওই গৃহবধূ।

Leave a Reply

Your email address will not be published.